বরিশালে মাস্ক না পরায় ভ্রম্যমান আদালত ৬২ জনকে অর্থদণ্ড

বরিশালে মাস্ক না পরায় ভ্রম্যমান আদালত ৬২ জনকে অর্থদণ্ড

জামাল কাড়াল বরিশাল প্রতিনিধি। 

বরিশালে মাস্ক না পরায় নগরী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬২ জনকে অর্থদণ্ড করে এ অভিযান পরিচালনা করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সূজা,শরীক মোঃ হেলাল উদ্দিন এবং আকতাউর রহমান র্র্যাব ৮।

  ২৪ শে নবেম্বার মঙ্গলবার সকাল থেকে দুপুর পযন্ত  করোনার দ্বিতীয় দফা সংক্রামন ঠেকাতে জনগনকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে পৃথক ৩টি ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। ৩টি ভ্রাম্যমান আদালত মাস্ক ব্যবহার না করায় ৬২জনকে ১১ হাজার ২শ’ টাকা জরিমানা করেছে।


মো. আলী সুজার ভ্রাম্যমান আদালত নগরীর বিএম কলেজ রোড, নথুল্লাবাদ এবং কাশীপুর এলাকায় মাস্কবিহীন ২৩জনকে ৫ হাজার ৪শ’ টাকা, শরীফ মো. হেলাল উদ্দিনের ভ্রাম্যমান আদালত সদর রোড ও রূপাতলী এলাকায় ৩৪জনকে ৩ হাজার ৭শ’ এবং আতাউর রাব্বীর ভ্রাম্যমান আদালত পুলিশ লাইনস ও রূপাতলী এলাকায় ৫জনকে ২ হাজার ১শ’ টাকা জরিমানা করেন।


আর্থিক দন্ডপ্রাপ্ত জনগন তাদের মাস্ক ব্যবহার না করার নানা অজুহাত দেন। তবে করোনা থেকে বাঁচতে সবার মাস্ক ব্যবহার করার উচিৎ বলে তারা স্বীকার করেন।


এ সময় ভ্রাম্যমান আদালত মাস্কবিহীন জনগনের মধ্যে মাস্ক বিতরন এবং সচেতনতামূলক লিফলেট ও প্লাকার্ড বিতরন করেন। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানান জেলা নির্বাহী ম্যাজিস্টেট।

আপনি আরও পড়তে পারেন